You are currently viewing আসন্ন তৃতীয় বিশ্বযুদ্ধে আপনার করণীয়।

আসন্ন তৃতীয় বিশ্বযুদ্ধে আপনার করণীয়।

গতবছর দেখলাম অন্তর্জাতিক বিশ্বে সব দেশই কমবেশি তাদের নিউক্লিয়ার অস্ত্রের মহড়া শুরু করেছে।। সবাই তাদের দূরপাল্লা এবং কাছের মিশাইল টেস্ট করতেছে যা নিউক্লিয়ার ওয়ার এর আলামত।এটা বুঝতে হলে আপনাকে বড় বিশ্ববিদ্যায়ে ইন্টারন্যাশনাল রিলেশন শিপ এর উপরে পড়াশুনা করতে হবে না মাথায় সামান্য কমন সেন্স থাকলেই চলবে।

আমেরিকা আর নাটো যে তেদের সব পরমানু অস্ত্র ব্যাবহার করবে চীন-রাশিয়া-উত্তর কোরিয়ার বিরুদ্ধে এই খবর চীন-রাশিয়ার পররাষ্ট্র অধিদপ্তর ভাল করেই জানে । কারন এর আগে দ্বিতীয় বিশ্বযুদ্ধে আমেরিকাই জাপানে পরমানু হামলা চালিয়েছিল যার ফলস্রুতিতে বুঝা যায় থার্ড ওয়ার্ল্ড ওয়ার আবার আমেরিকাই শুরু করবে এতে কোন সন্দেহ নেই।হাতে খুব একটা সময় রয়েছে বলে আমার কাছে মনে হয়না। কারন পবিত্রভুমি জেরুজালেম ইস্রাইলে ইহুদিদের অবশিষ্ট সব গোত্র একত্রিত হয়ে গেছে। যেটা ভন্ড মসিহ দাজ্জাল আগমনের আলামত

আল্লাহতায়ালা সব কিছু ভাল জানে। আর রাসুল (সঃ) বলেছেন আল মালহামার সপ্তম বছরে দাজ্জাল বের হবে ইবনু মাজা ৪২৯৫-৪২৯৬

রাসুল (সঃ) পরমানু মহাযুদ্ধ কে আল মালহামা হিসেবে আক্ষায়িত করেছেন -আবু দাউদ ৪২৪৪,৪২৯৪

এখন দুনিয়ার একটি গুমট এমন অবস্থা বিরাজ করছে যে আমেরিকা পরমানু যুদ্ধ এ মাসেই শুরু করতে পারে আবার কাল অথবা ২ বছর পর করতে পারে।কিন্তু ১০-২০ বছরের আশা চীন,রাশিয়ার পররাষ্ট্র অধিদপ্তর নিজেরাও করেনা।তাই আমি মনে করি আমাদের দ্বীনি ভাইদের গ্রামীন এলাকাতে পরমানু যুদ্ধের প্রস্তুতি গ্রহন করা বুদ্ধিমানের কাজ।নিজের আখিরাতের আমল গুছানোটাও বুদ্ধিমানের কাজ।যদি পরমানু যুদ্ধ শুরু হয় তবে আপনার আমার হায়াত হয়তো খুব বেশি নেই।আগামী ৫/৭ বছরের মধ্যে অর্থনীতি ইসু কে কেন্দ্র করে হয়তো আগুন লাগতে পারে।

যদি সত্যিই ৫/৭ বছর পর শুরু হয় তবে আপনার আমার হায়াত আছে আর মাত্র ৫/৭ বছর।যাদের গ্রামের জমিজমা নিয়ে এলাকাতে ব্যাপক প্রস্তুতি রয়েছে তারা বেচে যাবে।
আমার জানা মতে মালয়শিয়া ইন্দোনেশিয়াতে শায়খ ইমরানের ছাত্ররা গ্রামীন এলাকাতে মুসলিম ভিলেজ বানিয়েছে পরমানু যুদ্ধ থেকে বাচার জন্য।

বাদবাকি সব মারা যাবে কারন আল্লাহর রাসুল (সঃ) বলেছেন প্রতি শতকে ৯৯ জন মারা যাবে।

মুসলিম

আমাদের পোকাস করার বিষয় হচ্ছে বিশ্বের অবস্থা ভালো নয়!!করণা, সামনের ভূমিকম্প,সব মিলিয়ে একটা,মেচাকার আসতেছে।সেটা বেশি দূরে নয়!

এখন আপনি সিদ্ধান্ত নেন!! মেচাকার আসার আগের কয় বছর আল্লাহর সন্তুষ্টি ইবাদাত বন্দেগির পিছনে কাটাবেন। না কাফির মুশরেকদের মত দুনিয়ার পিছনের দৌড়াবেন সেটা আপনার বুদ্ধির উপর নির্ভর করে।সবশেষে বলতে চাই সমস্ত প্রশংসা আল্লাহ তায়ালার তিনি হেদায়েত না দিলে কেউ হেদায়েত পায় না।তিনি দয়া না করলে দয়াকারী কেউ নেই।তিনি রহম না করলে রহমকারী কেউ নেই, তিনি জ্ঞান না দিলে কেউ জ্ঞান দিতে পারেনা।

আল্লাহ আমাদের উপর রহম করুন।

Leave a Reply