You are currently viewing ২০২২ বা এরপর ২/১ বছর সালের ইংরেজি নববর্ষ কেউ উদযাপন করতে যাবেন না!

২০২২ বা এরপর ২/১ বছর সালের ইংরেজি নববর্ষ কেউ উদযাপন করতে যাবেন না!

২০২২ বা এরপর ২/১ বছর সালের ইংরেজি নববর্ষ কেউ উদযাপন করতে যাবেন না!!!বরং তওবা করুন, আল্লার কাছে।মানুষের ঋণগুলো পরিশোধ করুন।কারো মনে কষ্ট দিয়ে থাকলে তার থেকে ক্ষমা চেয়ে নিন।

আমি এতো বড়ো স্কলার নয়,তবে আমার ক্ষুদ্র গবেষণায় ২০২২/২০২৩ সালটা খুব নজরে রাখতেছি।কারণ ২০২২ সালে হতে যেকোনো সময় হতে পারে পৃথিবীবাসীর জন্য চরম বিপর্যয়ের বছর এ বছর গুলোতে ঘটতে পারে বড় বড় কিছু শক্তিশালী ভূমিকম্প।যা ইতিমধ্যে আমি কয়েকবার আপনাদের জানিয়েছি।এ বিষয় বিজ্ঞানীরাও সতর্ক করেছেন। এবং সিরিয়াতে আবারো উগ্র সংগঠন আইএস এর উত্থান হবে।আইপেট গট টুতে দেখানো তথ্য মতে পৃথিবীর অন্যতম আশ্চর্য মিশরের পিরামিড ধ্বংস হয়ে যেতে পারে। যদিও আমি এ বিষয় ঈমান আনছি না। হাতেও পারে না ও হতে পারে।যদি আলামত গুলো মিলে যায় ইনশাআল্লাহ ইমাম মাহদির নিকট খুব নিকটে।

হাদিস শরিফে রাসুলের হাদিস অনুযায়ী, ইমাম মাহদির আগমনের আগে পৃথিবীর এক তৃতীয়াংশ মানুষ মারা যাবে,মোহামারি,ভূকম্পন,ভূমিদস,যুদ্ধে।এবং ইনশাআল্লাহ পৃথিবী সে দিকেই আগাচ্ছে।

প্রিয় ভাইরা দয়া করে কেউ আমাকে গালাগাল দিয়েন না।আমার কথা গুলো সম্ভাব্য, আমার গবেষণা ভুল ও হতে পারে। কারন গায়েবের খবর একমাত্র রব্বে কারিম আল্লাহ ভালো জানেন। তবে ঘটনা গুলো যে সংগঠিত হবে এ বিষয় ১০০% শিউর।কবে হবে এটা কেউ জানে না!!তবে রাসুল আমাদের কিছু সিম্পটমের কথা বলে গেছেন।

প্রিয় ভাইয়েরা হতাশ হওয়ার কোনো অবকাশ নেই ও-ই দেখা যায় সুবহে সাদিকের প্রশারিত দেখা।এসব কিছু আমাদের বিজয়, আমাদের নেতার আগমনের ইংগিত করে।ইনশাআল্লাহ বিজয় অতি নিকটে।আল্লাহ আমাদের ইসলামি আন্দোলনের জন্য কবুল করুন।

Leave a Reply