You are currently viewing নিজের অজান্তেই নতুন এক ধর্মের দাসত্বে নিমজ্জিত গোটা মুসলিম উম্মাহ।তার নাম সমাজ ধর্ম।

নিজের অজান্তেই নতুন এক ধর্মের দাসত্বে নিমজ্জিত গোটা মুসলিম উম্মাহ।তার নাম সমাজ ধর্ম।

প্রিয় ভাই ও বোনেরা হৃদয়ের গভীর থেকে রক্তক্ষরণ মন নিয়ে। আজ আপনাদের সামনে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটা বিষয়ে কথা বলবো।কথা বলবো শতাব্দীর অন্যতম মরণঘাতী ফেতনা নিয়ে। যে ফেতনার স্পর্শ শেষ করে দিচ্ছে আমাদের তরুণদের নৈতিকতা। আমাদের যুবাদের শপ্ন!!দেখা দিচ্ছে সামাজিক কলহ।পারিবারিক অশান্তি ও মাজলুমের উপর জুলুম নিপিড়ন!

প্রিয় ভাই ও বোনেরা সেটি আর অন্য কিছু নয়!! আমাদের মডারেট মুসলমানদের হাতে তৈরি করা নতুন এক উদ্ভাবিত ধর্মের নাম।সমাজ ধর্ম।প্রিয় ভাই ও বোনেরা আজ আমি আপনাদের সামনে ভয়াবহ এ সমাজ ধর্মের কথা তুলে ধরব।

ওরা এটা আমাদের কোন সমাজের কথা বলে? এ সমাজ ব্যবস্থা কি কোন ধর্মের নাম?যদি এটা ধর্মের নাম হয়। তাহলে একজন মানুষ একসাথে দুই ধর্ম কিভাবে পালন করে?একজন মানুষের ধর্মতো একটাই হবে!

যদি সমাজব্যবস্থা ধর্ম না হয়। তাহলে কেন বলা হবে সমাজ কি বলবে?বলা তো উচিত যে ধর্ম কি বলবে!!ইসলাম ধর্মের অনুসারী হয়ে জন্মেছেন আগে তো ইসলাম!! পরে আসবে সমাজ। নাকি ওরা সমাজ ব্যবস্থাকে একটা ধর্ম হিসেবে গ্রহণ করেছে?

আমরা যখন ওদের বলি!আমরা ফেতনায় পড়ে যাচ্ছি আমাদের বিয়ের ব্যবস্থা করে দেন। আমরা নিজেকে কন্ট্রোল করতে পারতেছিনা।তখন তারা আমাদের বলে এতো অল্প বয়সে বিয়ে! ছি, সমাজ কি বলবে??

আমরা যখন ওদের বলি!কম বয়সে বিয়ে করা সুন্নাহ, তখন তারা আমাদের বলে,এসব কিছু অনেক আগেই হারিয়ে গেছে,এখন নতুন করে এসব চালু করলে সমাজ কি বলবে?

আমরা যখন ওদের বলি!! আমাদের বোনদের মতের বিরুদ্ধে তোমরা তাকে বিয়ে দিওনা!!তখন তারা আমাদের বলে,কি বলে এসব মেয়ের সিদ্ধান্ত মতে আমাদের চলতে হবে!! সমাজ কি বলবে?

আমরা যখন ওদের বলি!!মেয়ের পছন্দের পাত্র দ্বীনদার ছেলের কাছে তাকে বিয়ে দাও!!তখন তারা আমাদের বলে, এত বড় সাহস হয় কিবাবে একটা মেয়ের,আমারা কি তার ক্ষতি চাই?এসব শুনলে সমাজ কি বলবে?

আমরা যখন তাদের আল্লাহর ভয় দেখাই।আমরা যখন ওদের বলি!রাসূল করীম সাল্লাল্লাহু আলাই সাল্লাম বলেছেন কন্যা সন্তানের অমতে বিয়ে দিতে না!তখন তারা আমাদের বলে।যুগ পালটে গেছে এগুলো অনেক আগেই শেষ হয়ে গেছে।এখন এসব নিয়ম নীতি চালু করলে সমাজ কি বলবে?

আমরা যখন ওদের বলি বিয়েতে কম মহারানা ধার্য করুন!!এটা জিনার কারণ হয়ে দাঁড়াবে।তখন তারা আমাদের বলে অমুকের মেয়ের এতোটাকা মোহর । আমার মেয়ে এত কম হলে সমাজ কি বলবে?

আমরা যখন ওদের বলি!!টাকা পয়সাকে প্রাধান্য না দিয়ে।দ্বীনদারী তাকে প্রাধান্য দিয়ে আপনার কন্যা সন্তানকে বিয়ে দিন।তখন তারা আমাদের বলে। অমুকের শ্বশুরবাড়ির ৫ তালা বিল্ডিং।আমার মেয়ের শ্বশুর-বাড়ির কিনা টিনের ঘর।চি সমাজ কি বলবে?

আমরা যখন ওদের, সমাজের বিধবা অসহায় নারীদের কে দ্বিতীয় বিয়ের কথা বলি!!তখন তারা আমাদের বলে একটা বউ থাকতে আরেকটা বিয়ে।কি নিন্দনীয় ব্যাপার সমাজ কি বলবে?

আমরা যখন ওদের বলি!আমার সামর্থ্য আছে, ফেতনা আমাকে সবদিক থেকে ঘিরে ধরেছে। আমাকে বড়ো ভাইয়েরা আগে বিয়ের ব্যবস্থা করুন। তখন ওরা আমাদের বলে, বড় ভাইয়ের আগে লজ্জা লাগে না বিয়ের কথা বলতে! সমাজ কি বলবে?

আমরা যখন ওদের বলি আপনারা হক কথা বলেন।তখন তারা আমাদের বলে হক কথা বললে। জুলুমের শিকার হতে হবে, মাইর খেতে হবে, জেলে যেতে হবে, এসব কিছু দেখে সমাজ কি বলবে?

প্রিয় ভাই-বোনেরা!!এরকম অসংখ্য ইসলামের সুমহান হালাল মানবতার আইন। আজ সমাজ ধর্মের কাছে হেরে গেছে। হালাল বিষয় আজ হারামে পরি নিত হয়েছে। হারাম আজ চারদিকে মাথা তুলে দাঁড়িয়েছে।সত্য আজ আসি বছরের বৃদ্ধ হয়ে গেছে। মিথ্যার যৌবনকাল চলতেছে।

আজকে সমাজে ২য় বিয়ে, কম বয়সে বিয়ে, কাজিন সম্পর্কের সকল ভাগ্নি ভাতিজি কে বিয়ে। কম মহারানায় বিয়ে, এরুকুম অসংখ্য হালাল বিষয় হারাম হয়ে গেছ। যা লিখতে লিখতে হয়তো ক্লান্ত হয়ে যাব তবুও লেখা শেষ হবে না!!

বিপরীতে, প্রেমলীলা,পার্কে এখানে সেখানে অবাধ ছেলেমেয়েদের বিচরণ,পরকীয়া,জাস্ট ফ্রেন্ডশিপ,পতিতাবৃত্তি,ডাস্টবিনে নবজাতক শিশুর লাশ,হালাল এবং স্বাভাবিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে।সত্যিই যেনো হারাম আজ মাথা তুলে দাঁড়িয়েছে।আর হালাল বিষয়গুলো বৃদ্ধ মানুষের মত মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছে।

প্রিয় ভাই-বোনেরা আজ আমি আপনাদেরকে প্রশ্ন করি?

আচ্ছা আপনি কোন ধর্মের অনুসারী? ইসলাম? নাকি সমাজ কি বলবে নামক নতুন ধর্মের??এ ধর্মের অনুসারীরা কি কেয়ামত বিশ্বাস করেনা?সে দিন কি হবে এদের জবাব?

হে রব বিবেকের দরজা খুলে দিন।নতুন ও সমাজ ধর্ম আমাদের শেষ করে দিচ্ছে। আমাদের মাজলুম করে দিচ্ছে।একের পর এক ফিৎনা আমাদেরকে চারদিক থেকে ঘিরে ধরতেছে? আপনি চাড়া আমাদের সাহায্য করার কেউ নেই রব।

হে আমার রব হয়তো এদের হেদায়েত দিন। না হয় আমাদের এ জনপদ থেকে উঠিয়ে নিন ।এদের রোষানলে পড়ে আমাদের অবস্থা বড়ো ভয়াবহ।

হে রাসুল কেন দেখলাম না আপনাকে 💔

Leave a Reply